প্রকাশিত হল রোড এন্টারটেইনমেন্ট প্রযোজিত ছবি 'প্রতিদ্বন্দী'র ট্রেলার

বিশেষ প্রতিবেদন: রোড এন্টারটেইনমেন্ট প্রকাশ করল তাদের বহুল প্রত্যাশিত চলচ্চিত্র 'প্রতিদ্বন্দী'র পোস্টার, গান এবং ট্রেলার। শনিবার এক বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে কলকাতা প্রেস ক্লাবে তা হয়।অনুষ্ঠানটি চলচ্চিত্রের পিছনের সৃজনশীল প্রতিভা প্রদর্শন ও প্রতিভাবান টিমের তৈরি মনোমুগ্ধকর আখ্যানের আভাস দেয়। এই অনুষ্ঠানে চলচ্চিত্রের গল্পকার, সম্পাদক ও পরিচালক হিসাবে সুস্মিত মন্ডল ছাড়াও অনেকেই উপস্থিত ছিলেন।


ছবিতে সৃজনশীল প্রতিভা এবং ফটোগ্রাফির পরিচালক হিসাবে ক্যামেরার পিছনে অমিত চেত্রীর নেতৃত্বে, একটি দুর্দান্ত দলের সহযোগিতামূলক প্রচেষ্টাকে প্রদর্শন করে। চিত্রনাট্য এবং গানের কথায় সুমনের দক্ষতা বর্ণনায় গভীরতা যোগ করেছে। যেখানে পিনাক ভট্টাচার্য্যের  সংগীত চলচ্চিত্রের জন্য নিখুঁত সুর সেট করেছে। চিরন্তন এবং দীপিতার কন্ঠ পরিবেশন এবং রাহুল, অনুস্মিতা সিং, সোহিনী, শ্রীজিতা, রঞ্জন বিশ্বাস, পুরঞ্জন কামিলা, মৌসুমী ভট্টাচার্য, এম. এম. সরকার, পীযূষ মন্ডল, সুমন এবং অন্যান্যদের সহ একটি প্রতিভাবান অভিনেতারা  "প্রতিদ্বন্দী" ছবিতে আছেন। 

ছবিটি সম্পর্কে বলতে গিয়ে সম্পাদক ও পরিচালক সুস্মিত মন্ডল মন্তব্য, 'প্রতিদ্বন্দী' তৈরি করা আমার জন্য সৌভাগ্যের। রূপালী পর্দায় কাজ করার সুযোগ পেয়ে আমি কৃতজ্ঞ। চলচ্চিত্রটির প্রযোজক সুমন গুহ এই প্রকল্পের জন্য সবাইকে ধন্যবাদ দেন।

Post a Comment

0 Comments