জেআইএস সম্মান: শিক্ষা, সংস্কৃতি এবং খেলাধুলায় শ্রেষ্ঠত্বের একটি গৌরবময় উদযাপন

বেঙ্গল মিরর ডেস্ক: জেআইএস গ্রুপের আয়োজনে জেআইএস সম্মান প্রদান অনুষ্ঠান হয় বৃহস্পতিবার। এ দিন বিশ্ববাংলা কনভেনশন সেন্টারের অনুষ্ঠানে বিশিষ্ট অতিথি, সেলিব্রিটি, পণ্ডিত, সাংস্কৃতিক ও ক্রীড়া অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং জেআইএস গ্রুপ সদস্যরা উপস্থিত ছিলেন। ইভেন্টটি পুরষ্কার উপস্থাপনের মাধ্যমে শুরু হয়েছিল, তারপরে বিখ্যাত রক ব্যান্ড ফসিলসের একটি আনন্দদায়ক পারফরম্যান্স ছিল বাড়তি পাওনা। এই বছর আইআইটি খড়গপুরের অধ্যাপক ও ডিন ড. সুমন চক্রবর্তী এবং বিশিষ্ট পালমোনোলজিস্ট ড. পার্থসারথি ভট্টাচার্যকে সম্মানজনক জেআইএস মহাসম্মান প্রদান করা হয়েছে।

প্রসঙ্গত, জেআইএস সম্মান (JIS SAMMAN 2024) এর লক্ষ্য জেআইএস গ্রুপের তত্ত্বাবধানে বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষা, সংস্কৃতি এবং খেলাধুলায় ব্যতিক্রমী অর্জনকে স্বীকৃতি দেওয়া। এই বার্ষিক উদ্যোগটি এমন ব্যক্তিদের সম্মান ও উদযাপন করতে চায় যারা তাদের নিজ নিজ ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। আগের বছরগুলোর মতোই, জেআইএস সম্মান-এর হাইলাইট ছিল মর্যাদাপূর্ণ।এই বছর পুরস্কার প্রাপকরা হলেন ড. সুমন চক্রবর্তী, আইআইটি খড়্গপুরের অধ্যাপক ও ডিন। যান্ত্রিক প্রকৌশলে তার উল্লেখযোগ্য অবদান এবং অসংখ্য প্রকৌশলী প্রার্থীদের নিছক প্রেরণার উৎসের জন্য পরিচিত। অন্যদিকে ডা. পার্থসারথি ভট্টাচার্য, একজন বিশিষ্ট পালমোনোলজিস্ট। তিনি স্বাস্থ্য পরিচর্যার একটি অত্যন্ত জটিল এবং বিভ্রান্তিকর ক্ষেত্রকে সহজ করার জন্য সহানুভূতিশীল এবং দক্ষ পদ্ধতির জন্য স্বীকৃত।

Photo source PR

এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে জেআইএস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সর্দার তারানজিৎ সিং বলেছেন, “আমরা জেআইএস সম্মান ২০২৪ প্রদান করতে পেরে গর্বিত এবং রোমাঞ্চিত। আমাদের মর্যাদাপূর্ণ পুরস্কার অনুষ্ঠান যা বিভিন্ন ডোমেনে অসামান্য সাফল্যের স্বীকৃতি দেয়। এই ইভেন্টটি শুধুমাত্র বিশিষ্ট ব্যক্তিদের অসাধারণ কৃতিত্বকে স্মরণ করে না বরং অন্যদের জন্য শ্রেষ্ঠত্বের জন্য প্রচেষ্টার অনুপ্রেরণা হিসেবে কাজ করে। জেআইএস গ্রুপ প্রতিভা লালন এবং বৃদ্ধি ও সাফল্যের সংস্কৃতি গড়ে তোলার প্রতিশ্রুতিতে অটল রয়েছে।"

Post a Comment

0 Comments