মমতার আকাদেমি পুরস্কার নিয়ে সোশাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট, রোদ্দুর রায়ের বিরুদ্ধে এফআইআর

বেঙ্গল মিরর ডেস্ক: রোদ্দুর রায় মানেই সোশ্যাল মিডিয়ায় একটা অন্যরকম বিতর্ক। ফেসবুক বা অন্যান্য মাধ্যমে তার যথেষ্ট ফলোয়ার রয়েছে। তিনি রবীন্দ্রনাথের গানকে বিকৃত করায় সোশাল মিডিয়ায় ভীষণভাবে চর্চিত হয়েছিলেন।ফের খবরের শিরোনামে রোদ্দুর রায়।এবার সটান মুখ্যমন্ত্রী মমতাকে নাম না করে কটাক্ষ করে বিতর্কে জড়িয়েন মক্সা কবি রোদ্দুর রায়। এবার তাঁর চর্চার বিষয় ‘দিদির কবিতা’।
মুখ্যমন্ত্রীকে সোশাল মিডিয়ায় আক্রমণ করে আকাদেমি প্রদানের বিরোধীতা করেন রোদ্দুর রায়।

https://mcmscache.epapr.in/post_images/website_356/post_16506911/thumb.jpg

 

জানা গিয়েছে, রোদ্দুরের বিরুদ্ধে রাজ্যের একাধিক থানায় এফআইআর দায়ের করা হয়েছে।কলকাতার পাটুলি থানায় ও লালবাজারেও এফআইআর দায়ের হয়েছে। অভিযোগ, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলা আকাদেমি পুরস্কারে পুরস্কৃত হওয়ার পরেই সোশাল মিডিয়ায় রোদ্দুর রায় অত্যন্ত অপমানজনক মন্তব্য করেছেন।বিজয় বন্দ্যোপাধ্যায় নামে এক ব্যক্তি অভিযোগ করেছেন।অন্যদিকে, পাটুলি থানায় অভিযোগ দায়ের করেছেন অরিত্র সাহা নামে এক ব্যক্তি। তিনি নিজেকে তৃণমূল ছাত্র পরিষদের সমর্থক ও কর্মী হিসেবে দাবি করেছেন।
প্রসঙ্গত, এর আগেও একাধিকবার একাধিক বিষয়ে কাটা-ছেঁড়া করে নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েছেন রোদ্দুর রায়। তিনি বরাবরই লাইভ করে বিভিন্ন বিষয়ে বিতর্কিত মন্তব্য করেছেন। তিনি সব কথা সরাসরি বলতে পারেন।রাজ্যের মুখ্যমন্ত্রীকে এভাবে আপত্তিকর ভাষায় কটাক্ষ করায় অনেকেরই মত, মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবমূর্তি এবং সম্মান নষ্ট করা হয়েছে।তাই তাঁর বিরুদ্ধে কড়া সিদ্ধান্ত নেওয়া উচিত।তবে এ নিয়ে খবর লেখা পর্যন্ত রোদ্দুর রায়ের প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Post a Comment

0 Comments