ন্যায্যমূল্যে গুণমানসম্পন্ন ব্যাগ-পার্সের বিপুল সম্ভার নিয়ে চালু 'লেদার-ক্লাব'

বেঙ্গল মিরর ডেস্ক: শহর কলকাতায় অনেক নামিদামি ব্রান্ডের লেদার পণ্যের দোকান রয়েছে, তারপরও নতুন করে শেক্সপিয়ার সরণীতে শোরুম উদ্বোধন করলেন বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী নুরুদ্দিন। এই কলকাতায় অনেক ব্র্যান্ড এবং দোকান থাকা সত্ত্বেও কেন হঠাৎ করে এই অভিজাত এলাকায় লেদারের দোকান খুললেন? এ সম্পর্কে তিনি বলেন, আজকাল মানুষ সৌখিন এবং গুণমানসম্পন্ন জিনিসপত্র কিনতে চান, কিন্তু চলতি বাজারে বহু কোম্পানি সঠিক গ্রহণসম্পন্ন জিনিস ক্রেতাদের দিতে পারেন না। এই জায়গায় মানুষকে খাঁটি পণ্য সরবরাহ করতে এই বিশেষ উদ্যোগ। 


তিনি আরও জানান, স্বাধীনতার বহু ১৯৪৩ সালে তার বাবা কলকাতার নিউমার্কেট এলাকায় এই লেদারের দোকান খুলেছিলেন। যা আজও চলছে। সেই পুরনো ঐতিহ্য এবং ক্রেতাদের বিশ্বাসকে হাতিয়ার করেই এই নতুন শোরুম উদ্বোধন করা হল। রবিবার এই লেদার ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলকাতা পুরনিগমের মেয়রপারিষদ আমির উদ্দিন ববি, বিশিষ্ট সমাজসেবী মোস্তাক আহমেদ সিদ্দিকী, রাফে সিদ্দিকী, ফাইসাল খান প্রমুখ। 

লেদার ক্লাব কর্তৃপক্ষের বক্তব্য, তারা শেক্সপিয়ার সরণীর এই শোরুম থেকে হোয়াটসঅ্যাপ-এর মাধ্যমেও ক্রেতাদের পণ্য সরবরাহ করতে পারবেন। উদ্বোধনী অফার হিসেবে আগামী এক মাস প্রত্যেকটি প্রোডাক্টের উপর থাকবে ২৫ শতাংশ ছাড়। শুধু তাই নয়, কোনও পণ্য ক্রয় করার পর যদি বাড়িতে গিয়ে অপছন্দ হয় কিংবা মনে হয় তিনি অন্য কিছু নিতে চান তাহলে সেই ক্রেতাকে জিনিস বদলে দেওয়ার সুযোগ দেওয়া হবে। প্রোডাক্ট যদি অপছন্দ হয় তাহলে সেই ক্রেতাকে ক্যাশব্যাক সুবিধা দেওয়া হবে অর্থাৎ টাকা ফেরত দিয়ে দেওয়া হবে। এ প্রসঙ্গে নুরুদ্দিনের বক্তব্য, বহু ক্রেতা রয়েছেন আমাদের যারা আমাদের ভরসা এবং বিশ্বাস। আশা করি এখানে এসে কেউ হতাশ হবেন না। একই কথা বলছিলেন রাফে সিদ্দিকী ও মোস্তাক আহমেদ সিদ্দিকী। তারাও চান এই লেদার ক্লাবের শ্রীবৃদ্ধি হোক। উদ্বোধনের পর একই কথা শোনার মেয়রপারিষদ আমির উদ্দিন ববি। তিনি বলেন, আমি আগে থেকেই চেয়েছিলাম লেদার ক্লাবের প্রথম ক্রেতা হিসেবে উপস্থিত থাকবো, আজকে নিজে এখানে এসে প্রথম জিনিস কিনে খুব ভালো লাগছে।

Post a Comment

0 Comments