সাম্প্রদায়িক শক্তিকে ঠেকাতে ১৪৬ আসনে প্রার্থী দেবে না ওয়েলফেয়ার পার্টি

বেঙ্গল মিরর ডেস্ক: সাম্প্রদায়িক শক্তিকে হারানোর ডাক দিয়ে ১৪৬ আসনে প্রার্থী না দেওয়ার সিদ্ধান্ত নিলো ওয়েলফেয়ার পার্টি। রবিবার পার্টি অফিসে এক সাংবাদিক সম্মেলনে দলের রাজ্য সভাপতি মনসা সেন জানান, মানুষের স্বার্থে আমরা রাজনীতি করি। রাজনীতি আমাদের কাছে জীবন গঠনের আদর্শ, রাজনীতি আমাদের পেশা নয়। তাই আমাদের দৃষ্টি ভঙ্গি অন্যান্য দলের থেকে পৃথক। প্রায় সব দল নিজের কথা ভাবছে, আর ওয়েলফেয়ার পার্টি জাতির কথা ভাবছে। সেই জন্য জনগনের পরামর্শ নিয়ে ১৪৬ টি আসনে প্রার্থী না দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমরা আগেই ঘোষণা দিয়েছিলাম, এবার দল ১৫০ টি আসনে লড়বে। কিন্তু সমাজের বিভিন্ন শ্রেনীর মানুষের দাবীকে সম্মান জানিয়ে মালদার রতুয়া, মুর্শিদাবাদের সুতি ও রঘুনাথগঞ্জ এবং উত্তর ২৪ পরগণার দেগঙ্গাতে প্রার্থী দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

এদিন মনসা বাবু জানান, চারটি আসনে জেতার ব্যাপারে আমরা আশাবাদী। আমাদের প্রার্থীরা জেতার পর এলাকার উন্নয়ন ও রাজ্য থেকে মদ নিষিদ্ধের দাবীতে বিধানসভায় সরব হবেন।

ওয়েলফেয়ার পার্টির সর্বভারতীয় সভাপতি ড: এস কিউ আর ইলিয়াস বলেন, ফ্যাসিবাদী, সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে লড়াই করতেই ওয়েলফেয়ার পার্টি ময়দানে অবতীর্ণ হয়েছে। সাবকা সাথ, সাবকা বিকাশ ও সবকা বিশ্বাসের স্লোগান বিজেপির বড় জুমলা। সুন্দর সুন্দর বাক্য ব্যবহার করে বিভেদের রাজনীতি করছে বিজেপি।

ড: ইলিয়াস আরো বলেন, আমরা যে চারটি আসনে প্রার্থী দিয়েছি সেই প্রার্থীরা রাজ্যের অন্যান্য সব দলের চেয়ে নীতি-নৈতিকতা,আদর্শ ও চরিত্রে উন্নত। এদিন সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির রাজ্য সম্পাদক জালালউদ্দিন আহমেদ।

Post a Comment

0 Comments