রাজ্যপালের ছবিতে দেবাঞ্জনের দেহরক্ষী! ‘মাঝে মধ্যে খাম-টাম যেত’, বিস্ফোরক দাবি তৃণমূলের

ডেস্ক: জৈন হাওয়ালা মামলা নিয়ে পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকরের বিরুদ্ধে এ বার কিছু তথ্যপ্রমাণ সামনে এনে গুরুতর কিছু অভিযোগ তুলল তৃণমূল কংগ্রেস। একইসঙ্গে রাজভবন বনাম রাজ্য সরকারের দ্বন্দ্বে জড়িয়ে গেল ভুয়ো আইএএস দেবাঞ্জনের নামও। অভিযোগ, রাজভবনের সঙ্গে যোগাযোগ ছিল দেবাঞ্জনের। মাঝে মাঝে খাম যেত বাংলার ছোটলাটের অফিসে!


তৃণমূলের রাজ্যসভার সাংসদ তথা চিফ হুইপ সুখেন্দু শেখর রায় বৃহস্পতিবার এক সাংবাদিক বৈঠক করেন। এদিন তিনি দু’টি ছবি প্রকাশ্যে আনেন এবং দাবি করেন, দেবাঞ্জনের দেহরক্ষীর নাকি রাজভবনে নিয়মিত যাতায়াত ছিল।
ছবি দেখিয়ে তৃণমূল সাংসদ দাবি করেছেন, ভুয়ো টিকাকাণ্ডে অভিযুক্ত দেবাঞ্জনের দেহরক্ষীর রাজভবনে যাওয়া-আসা ছিল। দু’টি ছবি তিনি প্রকাশ্যে এনেছেন। যেখানে একটি ছবিতে দেবাঞ্জনের সঙ্গে দেখা গিয়েছে তাঁর দেহরক্ষী অরবিন্দ বৈদ্য নামক ব্যক্তিকে। দ্বিতীয় ছবিতে আবার সেই একই ব্যক্তিকে রাজপালের একটি পারিবারিক ছবিতে দেখা গিয়েছে।

সুখেন্দুর দাবি, “শোনা যাচ্ছে যে এই নিরাপত্তারক্ষীর মাধ্যমে নাকি কোনও বিশেষ ব্যক্তির কাছে  উপহারও নাকি যেত।” গোটা বিষয়টি তদন্তকারী সংস্থার গোচরে আনা হবে বলে জানিয়েছে তৃণমূল। যদি এই ছবি সত্যি হয়ে থাকে তবে তা দেশের জন্য ভয়ঙ্কর বলে দাবি করেন সুখেন্দু। তৃণমূলের প্রকাশ করা এই ছবির সত্যতা যদিও যাচাই করা যায়নি।
তৃণমূলের তোলা অভিযোগের পর পালটা তোপ দেগেছে বিজেপিও। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই প্রসঙ্গে বলেছেন, “রাজ্যপালকে ওঁরা সহ্য করতে পারেন না এটা আমরা জানি। কিন্তু কোনও প্রমাণ ছাড়া রাজ্যপালের বিরুদ্ধে যা খুশি বলে তাঁরা নিজেরাই নিজেদের বিশ্বাসযোগ্যতা নষ্ট করছেন।”
সৌজন্যে: টিভিনাইন

Post a Comment

0 Comments