নামায পড়তে গিয়ে জুটল পুলিশের লাথি, দিল্লির ঘটনায় নিন্দার ঝড়

বেঙ্গল মিরর ডেস্কঃ রাস্তায় বসে নামায পড়ার জন্য কপালে জুটল পুলিশের লাথি। এই ঘটনার এক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়াজুড়ে তীব্র নিন্দার ঝড়। এই ঘটনা দিল্লির। আর তাই পুলিশের এক কর্মীকে ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে।জানা গিয়েছে, শুক্রবার দিল্লির ইন্দরলোক এলাকার একটি মসজিদে নামায পড়ার জন্য অসংখ্য মানুষ জমায়েত হন। অতিরিক্ত ভিড়ের কারণে মসজিদের ভেতরে নামায পড়ার সু্যোগ পাননি অনেকে। ফলে জায়গা না পেয়ে পাশে থাকা রাস্তার একধারে বসেই নামায পড়ছিলেন কয়েকজন। এতে কিছুটা যানজটের সৃষ্টি হচ্ছিল।

photo internet

খবর পেয়ে ঘটনাস্থলে যায় দিল্লি পুলিশ।তারপর নামায চলাকালীন মুসলিম ব্যক্তিদের লাথি মারা শুরু করেন ইন্দরলোক এলাকার পুলিশ পোস্টের ইনচার্জের দায়িত্বে থাকা এক পুলিশকর্মী। কিছুক্ষণ পরেই এই ঘটনার একটি ৩৪ সেকেন্ডের ভিডিও ভাইরাল হয়ে যায়।
advt

এরপর ক্ষুব্ধ বিক্ষোভকারীরা ওই পুলিশের শাস্তির দাবিতে পথ অবরোধ করে।  দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার অফ পুলিশ এমকে মিনা জানিয়েছেন, ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই অভিযুক্ত পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে। তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে বিভাগীয় তদন্তও  শুরু হয়েছে বলে সূত্রের খবর।

Post a Comment

0 Comments