কোলাঘাটে আহালে সুন্নাতুল জামাতের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বিশেষ প্রতিবেদন, দি বেঙ্গল মিরর, কোলাঘাটঃ ফুরফুরা শারিফ আহালে সুন্নাতুল জামাত (এ) এর  উদ্যোগে কোলাঘাট থানা কমিটির ব্যবস্থাপনায় বাঙালী শ্রমিক আফরাজুল হত্যার প্রতিবাদে ও দোষীর শাস্তির দাবিতে জাগরনী সমাবেশ ও শীত বস্ত্র বিতরণ করা হয় ৷
     উক্ত সমাবেশে  পীরজাদা দাবি তোলেন বাঙালী শ্রমিক আফরাজুল হত্যার সঙ্গে যারা জড়িত তাদের কে এমন শাস্তি দেওয়া হোক যাতে করে আগামী দিন কোন সন্ত্রাসী ভারতবর্ষের গণতান্ত্রিক আইন কে হাতে তুলে নিয়ে এই ভাবে ভারতবর্ষের সাধারন নাগরিকের বেঁচে থাকার অধিকারে আঘাত হানতে পারে। এছাড়াও তিনি বাংলার মুখ্যমন্ত্রীকে সাধুবাদ জানিয়ে বলেন আফরাজুলের পরিবারের উপর যে প্রতিশ্রুতি দিয়েছেন তা দ্রুত বাস্তবায়িত  করুন। পীরজাদা বলেন ডোনাল্ড ট্রাম্প মসজিদুল আকসা কে নিয়ে যে নোংরা চক্রান্ত শুরু করেছে এই চক্রান্ত দ্রুত প্রত্যাখান না করলে বিশ্ব শান্তি নষ্ট হওয়ার সম্ভাবনা আছে ।
উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন ফুরফুরা শারিফ আহালে সুন্নাতুল জামাতের কর্ণধর পীরজাদা আব্বাস সিদ্দিকী ,সংগঠনের সহ সাধারন সম্পাদক পীরজাদা নওসাদ সিদ্দিকী, উঃ ২৪ পরগনা জেলা সম্পাদক পীরজাদা বাইজিদ আমিন সাহেব ,হাওড়া জেলা সম্পাদক হাজী ইব্রাহিম সাহেব, বিশিষ্ঠ সমাজসেবী সেখ সামসুর রহমান মল্লিক সাহেব, অফিস ইনচার্জ মোঃ আলাউদ্দিন , মোঃ সাহনাওয়াজ কোলাঘট থানা কমিটির সভাপতি, সম্পাদক , প্রমুখ ।

Post a Comment

0 Comments