মনোনয়নপত্রে তথ্য গোপনের অভিযোগ তুলে হাইকোর্টে তৃণমূল প্রার্থী ডক্টর পার্থপ্রতিম দাসের স্ত্রী

বেঙ্গল মিরর ডেস্ক:  মনোনয়নপত্রে তথ্য গোপন করেছেন স্বামী। এমনই অভিযোগ উঠছে করলেন খেজুরি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ডক্টর পার্থপ্রতিম দাসের স্ত্রী। শুধু তাই নয়, রীতিমত হাইকোর্টের দ্বারস্থ হলেন খোদ প্রার্থীর স্ত্রী।

জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুর জেলার খেজুরি কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী ডক্টর পার্থপ্রতিম দাস তাঁর মনোনয়নপত্রে নিজের স্ত্রীর নাম সহ পরিবারের ব্যাপারে তথ্য গোপন করেছেন। তাই কলকাতা হাইকোর্টে অভিযোগ জানালেন প্রার্থীর স্ত্রী লিপিকা দাস। লিপিকার অভিযোগ, একাধিক গাড়ি রয়েছে পার্থপ্রতিমের। সম্পত্তির ব্যাপারেও সমস্ত তথ্য মনোনয়নপত্রে দেননি। পাশাপাশি ওঁর ছেলে যে ওঁর ওপর নির্ভরশীল সেটাও জানাননি।


লিপিকাদেবীর কথায়, ‘‘পার্থপ্রতিমবাবুর সঙ্গে আমার বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। নিম্ন আদালতে এই মামলা চলাকালীন আমার স্বামী দ্বিতীয় বিবাহও করেছেন। আর এই সমস্ত তথ্যই পার্থপ্রতিমবাবু তাঁর মনোনয়নপত্রে গোপন করে গিয়েছেন ৷’’ 

তিনি আরও বলেন, "এ ব্যাপারে আমরা নির্বাচন কমিশনকে গত ২০ তারিখে প্রার্থীপদ বাতিলের আবেদন জানিয়ে অভিযোগ জানিয়েছিলাম। কিন্তু কোনও সদুত্তর দেয়নি নির্বাচন কমিশন। আদালতের কাছে আমার আবেদন, সমাজে মহিলাদের ব্যবহার করা হচ্ছে ৷ সে ব্যাপারে আদালত যেন যথাযথ পদক্ষেপ নেয়।"

Post a Comment

0 Comments